চোখের গুরুত্ব
- তিতাস রায় ০৫-০৫-২০২৪

চোখ, তুমি কেন আমার দেহে?
আমি উজ্জীবিত তোমাই পেয়ে।
রাতের আলো, দিনের অন্ধকার।
সবই করেছ ধারণ,
তাইতো তুমি আসাধারন।

নেতা হইহে চল তুমি,
সামনে হেটে।
নেত্রিত্ব দাও সবার আগে,
দেহের সামনে থেকে।

তোমায় ছাড়া অসম্ভব জীবন
বৃথা সব আস্ফালন।
কিভাবে তুমি করেছ ধারন?
অন্ধকারচ্ছন্ন মানুষের জীবন।

চোখ, তুমি কি আসলেই দেখ?
নাকি নয়?
দেখে থাকলে ভাল দেখ ,
খারাপ কিছু নয়।

তুমিই জীবন, তুমিই সব,
তুমিই দেহের রক্ষক।
তুমারি মাঝে আমারি চরিত্র,
দেহের মধ্যে নয়।
তাইতো বলি তুমায়।,
তুমি অসাধারন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Titas
০৯-০৮-২০১৮ ২৩:৫৬ মিঃ

আশা করি সবাই পড়বেন